Sunday 31 October 2010

 সাবিনার গানের মিউজিকভিডিও সিঙ্গাপুরে

সিঙ্গাপুরে গানের দৃশ্যায়নে সাবিনা ইয়াসমীন
সাবিনা ইয়াসমীনের ছয়টি গানের মিউজিকভিডিও তৈরি হয়েছে সিঙ্গাপুরের সান্টোসা, এস্প্ল্যানেট, ম্যারিনা বে স্যান্ডস ও ইস্ট কোস্ট পার্ক এলাকায়। গানগুলো হলো—‘ঝড়ের পাখি হয়ে উড়ে’, ‘মন দেব কি দেব না’, হায়রে কপাল মন্দ’, ‘আমি রজনীগন্ধা ফুলের মতো’, ‘শুধু গান গেয়ে পরিচয়’ এবং ‘ওগো চাঁদ তুমি কি জানো না’। ঈদের জন্য একটি অনুষ্ঠান তৈরি করছেন আরিফ খান। ওই অনুষ্ঠানের জন্যই তৈরি হলো এই ছয়টি গানের মিউজিকভিডিও। তবে অনুষ্ঠানের নাম এখনো ঠিক হয়নি।
আরিফ খান বলেন, এর আগে বিচ্ছিন্নভাবে দেশের বাইরে সাবিনা ইয়াসমীনের গানের মিউজিকভিডিও তৈরি হয়েছে। কিন্তু এবারই প্রথম পুরো একটি অনুষ্ঠান তৈরি হলো। সাবিনা ইয়াসমীন সব কটি গানের দৃশ্যায়নে অংশ নিয়েছেন।
আর সাবিনা ইয়াসমিন বলেন, ‘চিকিত্সার ফলোআপ করতে আমাকে এমনিতেই সিঙ্গাপুরে যেতে হয়। এবার যাওয়ার আগে অনুষ্ঠানটির পরিচালক আরিফ খান বললেন, গানের অনুষ্ঠানটা ওখানে করলে কেমন হয়? মূলত আরিফের আগ্রহেই সেখানে অনুষ্ঠানটা করতে রাজি হই। বাইরে আসলে গানের অনুষ্ঠান করার মধ্যে অন্য রকম এক আনন্দ আছে। তবে এখানে একজনের কথা না বললেই নয়। সে হচ্ছে আমার বন্ধু গায়িকা মিলিয়া ইসলাম সাবেদ। অনুষ্ঠানের দৃশ্য ধারণে সব ধরনের সহযোগিতা আমি তাঁর কাছ থেকেই পেয়েছি। সে না থাকলে হয়তো এত সুন্দরভাবে অনুষ্ঠানের কাজ শেষ করতে পারতাম না।’

Blog Archive