Sunday 28 November 2010

যৌবনের বিনিময়ে জীবন chuda chudi

আমাদের পরিবার অত্যন্ত লিবারেল,শুধুমাত্র লিবারেল বললে ভূল হবে লিবারেল এর সর্বোচ্চ মাত্রাই প্লাস করা আবশ্যক।আর সেই লিবারেল পরিবারে লজিং পেয়ে আমার মিনি আপার স্বামী রফিক দা আপাকে বিয়ের আগে প্রান ভরে চোদা,অবশেষে ধরা পরে বিয়ে করা,আমাকে নাবালিকা অবস্থা হতে শুরু করে আমার বিয়ে পরবর্তী স্বামীর অজান্তে চোদা যেন লিবারেল পরিবার নয় চোদন খনিতে সে লজিং পেয়েছে।আমার ছাত্রীজীবন হতে বর আসা শুরু করলে ও রফিকদা বিভিন্ন দোষ দেখিয়ে তাদের কে ফেরত দিত,আমিও তেমন কিছু বলতামনা,কেননা বিয়ের পরেত চোদন সঙ্গি পাব এর চেয়ে বেশী কিছু নয়,আর সেই চোদনত রফিক ডা চোদে যাচ্ছে তাছাড়া আমি বাইরে অন্যের মাধ্যমে ও চোদন পর্ব চালিয়ে যাচ্ছি বিয়ে হলেত সেটা কিছুতেই সম্ভব হবেনা, তাছাড়া আমাডের বংষে রফিকডার মত উচ্চ শিক্ষিত আই এ পাস জামাই নাই বিধায় আমাদের পরিবারের সবাই তাকে আলাদা মর্যাদার চোখে দেখে এই জন্য টার ভেটো ক্ষমতার উপরে কেউ কিছু বলেনা।কিন্তু এভাবে আর কয়দিন,আমি বি এ পাস করলাম, বয়সও অনেক হয়েছে,আমার এস এস সি ক্লাসমেটদের সন্তানেরা বর্তমানে ফোর ফাইভে পড়ছে,আর আমার এখনও বিয়ে হয়নি।সারাজীবনত এভাবে যাবেনা,যেভাবে হউক বিয়ে করার সিদ্ধান্ত নিলাম, এবার বর আসলে ছাড়াছাড়ী নাই বিয়ে আমার হতে হবেই,তাই রফিকদাকে রাজী করার আমি দায়ীত্ব নিলাম।
অবশেষে আমার কাঙ্খীত বর আসল,বরের নাম নুরুল হুদা, বাড়ী কুব দুরে নয়, মীরের হাট,আমাদের বাড়ী হতে আট নয় মাইল দুরে, আমাদের আত্বীয়ও বটে,তবে আমার জীবনের এত সমস্ত ঘটনা ঘুর্ণাক্ষরে জানেনা।আমার হবু বর নুরুল হুদা চট্টগ্রাম পোর্টে ইন্সপেক্টর হিসেবে কর্মরত,ভাল বেতন ও উতকোচ পাই বলে শুনলাম।বেচারা ভদ্র, লাজুক,এবং মিতভাষী খুব বেশী চালাক নয়,চালাক না হলে আমার জন্য ভাল, কেননা এই ধরনের পুরুষকে বাগে আনা খুব সহজ এবং আমার জন্য আরও বেশী সহজ হবে মনে হল।আমি যদি ইচ্ছা করি কথার ফুলঝুরি এবং চোখের চাহনিতে যে কাউকে পোষ মানাতে পারি,সেখানে লাজুক টাইপের হুদাকে আমার বসে রাখা কোন সমস্যাই নয়। এখন কথা হল বিয়েটা হলে হয়।একদিন হুদা আমায় দেখতে এল,দেখতে আসার আগে আমার মা কোন হুজুর হতে বসে আনার পানি পড়া এনে রেখেছিল,আমি দেখা দেয়ার আগে সেগুলো দিয়ে সরবত বানিয়ে খাওয়ানো হল, শেষ মুহুর্তে আমি চা নিয়ে গেলাম,যাওয়ার সময় আমার পুরোনো অভ্যাস মত একটা চোখ টিপ মেরে দিলাম,মিষ্টি একটা হাসি দিয়ে তার সামনে মুখামুখি হয়ে বসলাম।দুজনের পরিচয় বিনিময় হল,খুব সুন্দর চেহারা আমার হবু বরের কিন্তু হাতের আঙ্গুলগুলো মোটা তবে বেটে ধরনের, বুঝলাম তার লিঙ্গটা ছোট্ট হবে, তবুও ভাবলাম সে না পারলেও রফিকদা আছে টার মাধ্যমে চোদনের তৃপ্তি পাব, বিয়েটা হওয়া দরকার।হুদাকে আমার যথেষ্ট পছন্দ হয়েছে, পরে খবর নিলাম আমাকেও তার পছন্দ হয়েছে।কিন্তু রফিকদা বাধ সাধল, সে বলল হুদার নাকি যৌন ক্ষমতা নাই,বাবা নুরুল আমীন একজন পাগল,তারও পাগলাটে ভাব আছে, শীতকালে তার পাগলামী দেখা যায়,অন্যান্য ভায়েরা নাকি একটু একটু পাগলামী করে থাকে।পরে খবরাখবর নিয়ে দখা গেল বাবা পাগল ছিল সত্য তবে পরিবারের কারো মধ্যে এই ত্রুটি নাই। কিন্তু রফিকদার মুখ কিভাবে বন্ধ করা যায়।একদিন রফিকদাকে বললাম আপনার সাথে আমার বেশ আলাপ আছে, বলল, বল কি আলাপ? বললাম এখানে নয় শহরে কোন একটা জায়গা বেছে নেন সেখানে বলব। পরেরদিন রফিকদা আমায় নিয়ে একটা হোটেলে উঠল,আমি আগে থেকে ধারনা করছিলাম এমন একটা জায়গা বেছে নিতে পারে।আমিও সে জন্য প্রস্তুত।হোটেলে ঢুকে দুজনই একঘন্টা নিরব অবস্টায় বসে রইলাম,অন্যদিন এমন অবস্থায় খুশি লাগলেও আজ যেন বুক ফেটে কান্না আসছিল। রফিদা বলল, পান্না তুমি কাদছ কেন? আমি রফিকডার দুরানের মাঝখানে মুখ গুজে দিয়ে নিঃশব্ধে কেদে যাচ্ছি, রফিকদা আমার টাইট কামিচ পরিহিত মসৃন প্রশস্ত পিঠের উপর আলতুভাবে হাত বুলাতে লাগল,মাঝে মাঝে তার হাতের স্পর্শ আমার দুধের গোড়া ছুয়ে যাচ্ছে,পুরোপুরি দুধে চাপ দিচ্ছেনা হয়ত আমার কান্নার কারনে।
আমি কান্না থামিয়ে সেভাবে পরে রইলাম,রফিকডার হাতের চাপ বারতে লাগল,আমার বগলের নীচে দুধের গোড়াতে চিপতে শুরু করল,দুরানের মাঝে আমার মুখে তার উথ্থীত বলু গুতা মারতে শুরু করল,বলল, পান্না তুমি কান্না থামিয়েছ?
বললাম হুঁ,বলল, এবার তাহলে উঠে দাড়াও, দাড়ালাম,রফিকদা এবার আমাকে তার চিরাচরিত ভাবে আমাকে জড়িয়ে ধরে দুগালে চুমুতে চুমুতে বাম হাতে বাম দুধ এবং ডান হাতকে পিঠের উপর দিয়ে নিয়ে বগলের নিচ দিয়ে ডান দুধ টিপতে শুরু করল,আমি আমার বাম হাত দিয়ে তার পেন্টের চেন খুলে বলুটা বের করে আনলাম এবং মলতে শুরু করলাম।অনেক্ষন অনেক্ষন ধরে টিপার পর রফিকদা আমার কামিচ খুলতে ব্যস্ত হয়ে গেল,কামিচ খুলার সাথে সাথে আমার বিশাল আকারের দুধগুলো বাইরে বেরিয়ে পরল,আর দেরী নয় রফিকদা পাগলের মত চোষতে লাগল আর মলতে লাগল।ততক্ষনে আমার সোনায় পানি ঘামছে,আমি সেলোয়ারের ফিতা খুলে দিলাম,সে আমার সেলোয়ার টেনে নিচে নামিয়ে পা গলিয়ে খুলে বিছানায় ফেলে রাখল,আমি সম্পুর্ন বিবস্ত্র হয়ে গেলাম।সেও বিবস্ত্র হল। আমি হাটু গেড়ে বসে রফিকদার বলুকে চোষতে লাগলাম,মনে তখন একটা ভাবনার উদয় হলযে আমার হবু বরের বলু এমন হবেনা এমনিতেই এই বলুটার আমার দরকার হবে।আমি তার বলু চোষছি আর সে আমার দুই দুধ কে মলে যাচ্ছে,আর দেরী নয় রফিকদা আমাকে বিচানার কিনারায় শুয়ায়ে আমার দুপাকে একটু উপরের দিকে তুলে আমার সোনার ঠোঠে তার বলুকে ঘষে নিল আমি চোখ বুঝে আরাম নিচ্ছিলাম এমান সময় রফিকদা এ ঠাপে টার গোটা বলুটা আমার সোনায় ঢুকিয়ে দিয়ে আমার দুধের উপর শুয়ে পরল,কিছুক্ষন শুয়ে থেকে আমার একটা দুধ চোষে আরেকটা টিপে সেকেন্ডে দুবার গতিতে ঠাপাতে শুরু করল,আমি টার পিঠ জড়িয়ে ধরে নীচ থেকে তলঠাপ দিতে লাগলাম।বিশ মিনিট পর আমার মাল বেরিয়ে গেল এবং সমস্ত দেহ অবশ হয়ে গেল,তার কয়েক সেকেন্ডের মধ্যে রফিকদার মাল গল গল করে আমার সোনা ভর্তি হয়ে গেল। আমরা উলঙ্গ অবস্থায় জড়াজড়ি করে শুয়ে থাকলাম, ঘুমিয়েও গেলাম, কতক্ষন ঘুমালাম বুঝলাম না,চোখ খুলে ঘড়ি দেখলাম বুঝলাম প্রায় চার ঘন্টা অতিবাহিত হয়ে গেছে,কিন্তু আমাদের কথা বলা হলনা। রফিকদা বলল, কি কথা বলবে বলছিলে?
বললাম, আপনি এই বিয়েতে সায় দিতে হবে।
বলল, কেন?সেত একজন নামরদ লোক,
নামরদ হলে অসুবিধা নাই, আপনি আছেন না, আপনাকে দিয়ে মাঝে মাঝে চালিয়ে নিব,অন্যদের কথা বললাম না।
তাই নাকি!আমিত ভাবছিলাম তোমাকে চিরতরে হারিয়ে ফেলব।
হারাবার কোন সম্ভবনা নাই,আপনি থাকতে আমার সারা জীবন বিয়ে না হলেও চলত, শুধুমাত্র সন্তান পাওয়ার লোভে আমার বিয়ে করা,আপনার সন্টান নেয়া সম্ভব নয় টাই।
আমি এত বড় ছাড় দেব তুমি কি দেবে আমায়?
আমার ক্ষমতার মধ্যে যা আপনি চান
তাহলে শপথ কর,
শপথ করলাম।
রফিকদা নিরব রইল,আমি মনে মনে ভয় করছিলাম, কি চেয়ে বসে, আমি দিতে পারব কিনা?
বলল, আমি তোমাকে শেসবারের মত পোদে বলু ঢুকাতে চাই।
আমি ভড়কে গেলাম এটা কি করে সম্ভব? বললাম আমি পারবনা, ব্যাথায় মরে যাব।
কেন তুমি শপ্যহ করেছ,
শেষ পর্যন্ত রাজী হলাম,
আমি উপুড় হয়ে মাথা নীচু করে পোদ উচু করে কুকুরের মত শুলাম,আমার পাচায় সে কিছক্ষন খামচিয়ে নিল তার আমার পোদে টার থুথু মাখিয়ে কিছু থুথু তার বলুতে মাখাল,তারপর তার বিশাল বলুটা আমার পোদে ঠেকিয়ে একটা চাপ দিল,মাথার সমান্য ঢুকাতে আমি মাগো বলে চিতকার করে উঠলাম,আমি পারবনা পারবনা বের করে নেন বলে অনুরোধ করলাম, না বের করলনা। কিছুক্ষন থামার পর আরেক ঠেলা আমি আবার ককিয়ে উঠলাম, মনে হচ্ছে পোদ ছিড়ে গেছে কিন্তু কিছু করার নাই,থেমে থেমে কয়েকবারে ঠেলে ঠেলে পুরো বলুটা আমার পোদে ঢুকাল।তারপর ঠাপানি শুরু করল,আমি পরে আছি সেভাবে টারপর আবার সোনায় ঢুকিয়ে ঠাপাল কিছুক্ষন তারপর পোদে মাল ছেড়ে দিল।
দাদাকে বললাম আমার বিয়ে হবেত? এবার?
ওয়াদা দিল হবে।

Blog Archive